সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় মাদক ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আটক-৬

আশুলিয়ায় মাদক ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আটক-৬

আশুলিয়ায় মাদক ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আটক-৬
আশুলিয়ায় মাদক ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আটক-৬

নিজস্ব প্রতিবেদক, সাভার: আশুলিয়ায় আউকপাড়া বস্তিতে মাদক ব্যবসায়ীদের সঙ্গে ডিবি পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ গিয়ে ঘটনার সাথে জড়িত ছয় মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। এ ঘটনায় ডিবি পুলিশের এসআই সহ পাঁচ পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছে।

শুক্রবার রাতে ডিবি পুলিশ মাদক চোরাকারবারীদের আটক করতে গেলে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

ডিবি পুলিশ জানায় – রাতে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের এসআই শহিদুল ইসলাম গোপন সংবাদের ভিতিত্বে আউকপাড়া এলাকায় শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নুর হোসেনকে (১৮) কে (৬০) পিচ ইয়াবাসহ আটক করে। মাদক ব্যবসায়ীকে আটক করার পরে ওই মাদক ব্যবসায়ীর পরিবারের সদস্যরা ডিবি পুলিশের এসআই শহিদুল ইসলামে পিটিয়ে আহত করে মাদক ব্যবসায়ী নুর হোসেনকে ছিনিয়ে নেয়।

এ সময় ডিবি পুলিশের অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাদক ব্যবসায়ী নুর হোসেনকে আবারও আটক করলে মাদক ব্যবসায়ীরা ডিবি পুলিশের এএসআই ফয়সাল মুরাদ, কনস্টেবল লিমা খাতুন, মামুন হায়দার ও শওকতকে পিটিয়ে আহত করে। এ ঘটনায় ডিবি পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ শাহ আলম, রোকেয়া, আনোয়ারা, সালমা ও হোসনে আরাকে আটক করে। পরে আহত ডিবি পুলিশের সদস্যদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পুলিশের উপর হামলার ঘটনায় মাদক ব্যবসায়ীদের কঠোর শাস্তি দাবি করেছেন এলাকাবাসী।

এ বিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবির ওসি মোহাম্মদ আবুল বাশার বলেন – আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে রাতে সাভার মডেল থানায় মামলা দায়ের করে আজ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com